RGB দেয়াল স্পট লাইট ইউটিউব স্টুডিও, হোম সজ্জা বা রেস্তোঁরা গুলির জন্য ।(rgb light) - Halal Review 24-Best Product Review Site

বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

RGB দেয়াল স্পট লাইট ইউটিউব স্টুডিও, হোম সজ্জা বা রেস্তোঁরা গুলির জন্য ।(rgb light)

RGB দেয়াল স্পট লাইট ইউটিউব স্টুডিও, হোম সজ্জা বা রেস্তোঁরা গুলির জন্য ।(rgb light)

RGB light

প্রিয় বন্ধুরা!
আজ আপনাদের জন্য এনেছি চমৎকার একটি  বাংলাদেশেী RGB দেয়াল স্পট লাইট। যা ঘর সাজানোর জন্য বা সুন্দর ইউটিউব স্টুডিও ,রেস্তোরার গুলি সাজানোর জন্য, বাড়ি বা অফিস অভ্যর্থনার জন্য এই নির্দিষ্ট রঙের RGB দেয়াল স্পট লাইটটি খুবই কার্যকরী একটি লাইট। তাছারা এটি একটি LED লাইট।

RGB দেয়াল লাইটের মূল বৈশিষ্ট্য:


  • ফ্যাশন সিম্পল ডিজাইন: ডাবল লেয়ার হাই এন্ড অ্যালুমিনিয়াম ব্যবহার করে ওয়াল লাইটগুলি মার্জিত আর্কের সহজ আকারের দুর্দান্ত শৈলীর বাহ্যরেখা বিশিষ্ট।
  • বুদ্ধিমান LED আলোর উত্স: দৃষ্টিশক্তি রক্ষা করতে একটি উচ্চ মানের LED চিপ, হালকা আরও ইউনিফর্ম এবং টেকসই, আরও বিস্তৃত আলো, উষ্ণ সাদা প্রদীপ জপমালা, হালকা নরম ব্যবহার করে দেয়াল  লাইটটি স্বল্প শক্তি খরচ করে, জীবনের 50,000 ঘন্টা অবধি।
  • ইনস্টল করা সহজ: লুকানো প্রাচীর মাউন্ট, ইনস্টল করা সহজ। আইপি 65 ওয়াটারপ্রুফ ডিজাইনটি বসার ঘর, শয়নকক্ষ, বাথরুম, করিডোর, বারান্দা, সিঁড়ি, পথ, পাটি ও বারান্দা ইত্যাদির জন্য ব্যাপকভাবে ব্যবহৃত হয়।
  • সুন্দর আলোকসজ্জার প্রভাব: প্রদীপ জপমালা ছয় অন্তর দেয়াল আলো শুধুমাত্র একটি নিখুঁত সুপারপজিশন আলো প্রভাব উৎপাদন করে না, প্রদীপ জপমালা দক্ষ বিকিরণ করে তোলে, প্রদীপের জীবন উন্নত করে, হালকা ব্যর্থতা হ্রাস করে।


এখনই এই RGB দেয়াল স্পট লাইটটি কিনতে (ক্লিক করুন)

মূল্যঃ ১,৯০০ টাকা।

RGB light



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন