Mobile POS Printer Price in bangladesh ক্লাউড ইনভেন্টরি ম্যানেজমেন্ট এবং POS সফটওয়্যার সহ । - Halal Review 24-Best Product Review Site

শনিবার, ১৬ মে, ২০২০

Mobile POS Printer Price in bangladesh ক্লাউড ইনভেন্টরি ম্যানেজমেন্ট এবং POS সফটওয়্যার সহ ।

Mobile POS Printer Price in bangladesh ক্লাউড ইনভেন্টরি ম্যানেজমেন্ট এবং POS সফটওয়্যার সহ ।
Mobile POS Printer

প্রিয় বন্ধুরা!
আজ আমি অত্তান্ত চমৎকার এক্তি প্রিন্টার নিয়ে এসেছি । যা বাংলাদেশ পোর্টেবল ব্লুটুথ মোবাইল প্রিন্টার। এটি তাপীয় মুদ্রণ , অর্থাৎ এই প্রিন্টারের প্রিন্ট করতে কোনও কালি / কার্তুজ প্রয়োজন নেই। এটি রিচার্জেবল। মানে কারেন্ট না থাকলেও প্রিন্ট করতে পারবেন। ব্যাটারি পাউওয়ার 1400  mah.
যেহেতু এই প্রিন্টারটি একটু ইউনিক তায় 3 মাসের প্রতিস্থাপনের ওয়্যারেন্টি সহ বিক্রি করা হয়।

আপনার যদি কোনও শপ বা শোরুম বা রেস্তোঁরা থাকে এবং আপনি যদি আপনার গ্রাহককে বিক্রয় রশিদ একই সাথে দিতে চান । আপনি যদি নিজের বিক্রয় রেকর্ডটি অনলাইনে রাখতে চান। তাহলে একটি দুর্দান্ত সমাধান হোলোঃ  একটি মোবাইল অ্যাপ্লিকেশন সহ, আপনি এই মোবাইল পস প্রিন্টারের সাথে ব্লুটুথের সাথে সংযোগ করবেন এবং সহজেই প্রিন্ট করতে পারবেন। আরও সুবিধাজনক হওয়ার জন্য, ওয়েবে আপনার সম্পূর্ণ অ্যাক্সেস থাকবে। এর মাধ্যমে আপনি ওয়েব থেকে আপনার স্টোর সেটআপ করতে পারবেন, একের পর এক পণ্য যুক্ত করতে পারবেন । আপনি আপনার সমস্ত বিক্রয় দৈনিক বা সাপ্তাহিক বা মাসিক হিসাবে বা আপনার ইচ্ছামত ট্র্যাক করতে পারবেন । একটি মোবাইল প্রিন্টার সুপারমার্কেট, পোশাক শিল্প, ডাক পরিষেবা এবং আরও অনেক ক্ষেত্রে ব্যাপকভাবে প্রয়োগ করা যেতে পারে।
তাই এই পোর্টেবল ব্লুটুথ মোবাইল প্রিন্টারটি অনেক গুরুত্বপূর্ণ ।

এখনই কিনুন=(আরও জানুন)

মূল্যঃ ৬,০০০ ৪,৫০০ টাকা ।
Mobile POS Printer


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন